টাকা ইনকাম করার ‍অ্যাপ ২০২১

bet money

আমি আমার আগের লেখাটিতে আপনাদের সাথে শেয়ার করেছি টাকা ইনকাম করার জন্য একটি অ্যাপ। এ লেখাটিতে আমি শেয়ার করবো আরও একটি ভালো অ্যাপ এবং ওয়েবসাইট।

আপনারা অ্যাপ এবং ওয়েবসাইট গুলো থেকে ইনকাম করে নিতে পারবেন খুব সহজে আর আপনাদের ইনকাম করা টাকা বিকাশে, নগদে, বা রকেটে নিয়ে নিতে পারবেন।

আল এগুলোতে আপনাকে জটিল কোনো কাজ করতে হবে না। আপনি শুধু বেট করবেন আর আপনার বেটিং ঠিক হলে আপনি টাকা পাবেন আর আপনার বেটিং ঠিক না হলে আপনি আপনার টাকা হারাবেন।

ইনকাম অ্যাপের কথা বলতে গেলে বলতে হয় ইনকাম করার জন্য ভালো অ্যাপ নেই বললেই চলে। তবে কিছু অ্যাপ আছে আর সে সবগুলো হলো বেটিং অ্যাপ।

তবে আপনারা যারা সার্ভে করে ইনকাম করতে আগ্রহি তারা আমাদের এ লেখাটি টাকা ইনকাম করার app পড়ে দেখে আসতে পারেন। কারণ আমরা এখানে খুবি জনপ্রিয় একটি সার্ভে অ্যাপ এর কথা বলেছি। যেটিতে আপনি বাংলাদেশী সার্ভার থেকেও কাজ করতে পারবেন।

আমি এখানে আপনাদের একটি ওয়েবসাইটের কথা বলবো যে গুলোতে আপনি বেটিং করে ভালো পরিমানের টাকা ইনকাম করে নিতে পারবেন। আর এগুলোর সাথে সাথে ওয়েবসাইটটির অ্যাপের লিংকও আপনাদের সাথে শেয়ার করবো।

বেটিং করে টাকা আয় বিকাশে

বেটিং কার টাকা আয় করে তা বিকাশে নিয়ে নেওয়ার ক্ষেত্রে যে ওয়েবসােইটটির কথা সবার আগেই বলতে হয়ে তার নাম হলো 1xbet. আপনারা অনেকেই হয়তো এ ওয়েবসাইটটির কথা শুনেছেন কারণ ওয়েবসাইটটি খুুবি জনপ্রিয়।

1XBET রেজিস্টার পদ্বতি

1xbet থেকে ইনকাম করাটা তেমন কোনো কঠিন কাজ না। এর জন্য আপনাকে শুধু তাদের সাইটে জয়িন করতে হবে। জয়িন করার জন্য আপনাকে রেজিস্টার করতে হবে।

এ ওয়েবসাইটটিতে বিভিন্ন দেশ থেকে মানুষ বেট করে থাকে। আর এতে বেট করাটাও খুবি সোজা।

টাকা ইনকাম করার ‍অ্যাপ

রেজিস্টার করার জন্য আপনাকে আপনার কান্টি, মোবাইল নাম্বার আর একটি প্রমো কোড লাগবে। আপনি চাইলে প্রমো কোড না দিলেও পারবেন তবে প্রমো কোড দিয়ে রেজিস্টার করলে বোনাস পাওয়া যায়।

আপনার যুদি কোনো প্রমো কোড না জানা থাকে তবে আপনি double bonus এ প্রমো কোডটি ব্যবহার করে নিতে পারবেন।

এ প্রমো কোডটি ইউজ করলে আপনি আপনার ডিপজিট করা টাকার উপর ডাবল বোনাস পেয়ে যাবেন।

এখানে কাজ করার জন্য আপনাকে তেমন কিছু করতে হবে না। বিভিন্ন টোনামেন্ট এর সময় শুধু যে টোনামেন্ট গুলোর বেটিংয়ে জয়িন করে আপনি শুধু আপনার বেটিং এমাউন্ট আর নিজে বেট এর সাব্জেক্ট বাছাই করে দিলেই হবে।

আপনার মতামত ঠিক হলে আপনি আপনার একাউন্টে আপনার বেট ধরা টাকার উপর হওয়া লাভ সহ আপনার একাউন্টে টাকা পেয়ে যাবেন।

আর যুদি আপনার মতামত সঠিক না হয় তবে আপনার একাউন্ট থেকে আপনার বেটিং এমাউন্ট কেটে নেওয়া হবে।

আপনি চাইলে বিভিন্ন প্রকার গেম খেলেও ইনকাম করে নিতে পারবেন।

1XBET পেমেন্ট ম্যাথোড

1XBET পেমেন্ট ম্যাথোড এর কথা বলতে গেলে অনেকগুলো পেমেন্ট ম্যাথোড এর কথা বলা যায়। তবে বাংলাদেশে কম্পিটেবল পেমেন্ট ম্যাথোড এর কথা বলতে গেলে খুবি কম।

ধরতে গেলে বাংলাদেশের পেমেন্ট ম্যাথোড 1XBET এক্সেপ্ত করতো না। তবে কিছু দিন আগে স্ক্রিল আর নিটেইলার বাংলাদেশে আরসার পর থেকে এখন বাংলাদেশ থেকেও টাকা ডিপোজিট করা যায়।

আপনি স্কিল কিংবা নিটেইলার ব্যবহার করে আপনার ডিপোডিট এর কাজটি করে নিতে পারবেন। তাছারা এ বেটিং সাইটটিতে মাস্টারকার্ড এবং ভিসা কার্ড দিয়েও আপনি ডিপোডিট করতে পারবেন।

আর যুদি কোনোটাই আপনার না থাকে তবে আপনি বিকাশ ব্যবহার করেও টাকা ডিপোজিট করতে পারবেন। তবে এখানে কথা হচ্ছে আপনি যখন তখন বিকাশ দিয়ে টাকা ডিপোডিট কতে পারবেন না।

1XBET ওয়েবসাইটটি বিকাশ অ্যাভেলাভর করা হয় ১২ টার পরে থেকে ২টা পযন্ত। আর তার পর আবার বিকাশ অপশনটি চলে যায়।

সুতরাং আপনি ডিপোজিট করতে চাইলে তাও আবার বিকাশ দিয়ে তো আপনাকে ১২টা থেকে ২টার মধ্যে করতে হবে।

তবে মনে রাখবেন, আগে দেখবে যে বিকাশ অপশনটি অ্যাবেলাবল হয়েছে কি না। তার পরই ডিপোজিট করবেন।

আমি সাজেস্ট করবো আপনারা বিকাশ দিয়ে টাকা ডিপোজিন না করে স্ক্রিল বা নেটেইলার দিয়ে বা ব্যাংক কার্ড দিয়ে টাকা ডিপোজিট করুন।

1XBET অ্যাপ ডাউনলোড

1XBET অ্যাপটি ডাউনলোড করার জন্য আপনাকে তাদের ওয়েবসাইটে যেতে হবে। কারণ তাদের অ্যাপ গুগল প্লে স্টোরে বা অ্যাপেল স্টোরে নেই।

তবে তাদের অ্যাপের এন্ড্রোয়েড এবং আই ও এস দুটি ডিভাইসের জন্যই অ্যাভেলাভল আছে। আপনি চাইলেই ডাউনলোড করে নিতে পারবেন।

আপনি চাইলে আপনার পিসি ল্যাপ্টব বা ডেক্সটপ এর জন্যও এর সেফ্টওয়্যারটি ডাউনলোড করে নিতে পারবেন। এখানে আপনি লিনাক্সের জন্যও সফ্টওয়্যার পেয়ে যাবেন।

অ্যাপ গুলো ডাউনলোড করে ঠিক যেমনভাবে ওয়েবসাইটগুলোতে একাউন্ট করবেন ঠিক তেমন ভাবেই একাউন্ট করবেন। আপনি চাইনলে আপানার ওয়েবসাইটে ক্রিয়েট করা একাউন্টটিও লগইন করে নিতে পারবেন।

1XBET একাউন্ট ভেরিফাই

1XBET একাউন্ট ভেরিফাই করাটাকে আনেকটাই ঝামেলার কাজ বলে মনে করে বেশীর ভাগ মানুষই। তবে একবার আপনার একাউন্ট ভেরিফাইন করে নিলে আপনার আরকোনো সমস্যা থাকবে না।

1XBET একটা খুবি বড় বেটিং কম্পানি। আপনারা এখানে শুধু যে বিভিন্ন স্পটর্সে বেটিং করে ইনকাম করতে পারবেন তা কিন্তু নয়। আপনারা চাইলে এ বেটিং সাইট থেকে বিভিন্ন গেম খেলেও ইনকাম করতে পারবেন।

গেম খেলা ছারাও আপনি বিভিন্ন প্রকার লটারি ধরে লটারি জিতে ইনকাম করে নিতে পারবেন।

আর এ ছারারও আপনি এখানে বিভিন্ন কেসিনোতে জয়িন করে খেলতে পারবেন। আর তাছারা এখানে আছে লাইভ ক্যাসিনো গেম যেখানে হাজার মানুয় জয়িন করে গেম খেলে ইনকাম করে নিতে পারে।

তবে আমার সাজেশন আপনারা বেটিং করে যুুদি সত্যিই ইনকাম করতে চান তো শুধু লাইভ ক্রিকেট ম্যাচ, গেমস বা লটারিতে খেলে ইনকাম করারর চেষ্টা করুন কেসিনো গেম খেলার কোনোই প্রয়োজন নেই।

কারণ এ গুলোতে আপনি ছোট খাটো এমাউন্ট দিয়ে বেটিং করলে আপনার বেট না জিটলেও আপনার তেমন ক্ষতি হবে না। আপনি আপনার বাকি টাকা গুলো দিয়ে ঠিকি পড়ে আবার আরও একটি বেটা ধরে নিতে পারবেন।

আরও কিছু পড়ুন আপনার পছন্দের

আমাদের সাইটের হোম পেজ থেকে আপনি চাইলে আপনার পছন্দের বিষয় গুলো নিয়ে পড়তে পারবেন। আমাদের এখানে আপনি পেয়ে যাবেন অনলাইন থেকে ইনকাম করার আনেক পদ্বতি।

আর তাছারা আমাদের এখানে আপনি পেয়ে যাবেন বিভিন্ন অ্যান্ড্রোয়েড অ্যাপ নিয়ে করা আমাদের রিভিও এবং অ্যাপগুলো ব্যাবহারের পদ্বতি।

আপনি যুদি একজন ফ্রিল্যান্সার হতে চান তবে আপনি আপমাদের এখানে ফি কোর্স ছারাও সেরা পেইড কোর্স গুলো দেখতে পেয়ে যাবেন।

Featured