গেম খেলে টাকা আয় বিকাশে 2021 সঠিক নিয়ম

play game and make money

ফ্রি ফায়ার, পাবজি, লুডু এবং বাজী গেম খেলে কী ভাবে টাকা আয় করে বিকাশে পেমেন্ট নিয়ে নিবেন তাই আজ আমরা গেম খেলে টাকা আয় বিকাশে 2021 এ লেখাটিতে তুলে ধরবো।

বর্তমানে সবচেয়ে বেশী জনপ্রিয়তা পেয়ে বসে আছে বেটেল রেয়েল গেম গুলো। তবে জনপ্রিয়তার শীর্ষ স্থানে পৈছে আছে ২ থেকে ৪ জিবি রেম এর ফোনে চলে যাওয়া ফ্রি ফায়ার আর পাবজি গেম।

আর তাছারা লুডু এক সময়কার খুবি জনপ্রিয় আরও একটি গেম তবে বর্তমানে এটা খুব কম খেলা হয়। কিন্তু খেলা হয় আর তাছার লুডু খেলে ইনকাম করা বেশ খোজও হয়।

তবে আজ এমন কয়েকটি অ্যাপ এবং এদের ফিচার আপনাদের সামনে তুলে ধরব যে গুলো থেকে আপনি খুব সহজেই তিন থেকে চার হাজার টাকা ইনকাম করে নিতে পারবেন এ গেম গুলো খেলে।

তবে তিন থেকে চার হাজার টাকা ইনকাম করার জন্য আপনাকে সময় দিতে হবে গেম এর পেছনে। আমি ক্রম ক্রমে বলে যাবো আপনারা কোন গেম থেকে দিনে কত টাকা আর কোন অ্যাপ দিয়ে খেলবেন।

গেম খেলে টাকা আয় বিকাশে 2021

আপনারা গুগলে খোজ করে থাকেন গেম খেলে টাকা আয় বিকাশে পেমেন্ট এমন লিখে আর হাজারটা আর্টিকেল পেয়েও যান। তবে সে সব আর্টিকেল এর মধ্যে বেশীর ভাগই ভালো ভাবে বুঝা যায় না বা স্পস্ট ধারণা দেওয়া থাকে না।

তবে আমাদের এ আর্টিকেলটিতে আমরা যথেষ্ঠ পরিষ্কার ধারণা দেওয়ার চেষ্টা করেছি। আর তাই ভালো ভাবে জানতে সম্পূর্ণ আর্টিকেলটি ভালোভাবে পরবেন।

পাবজি গেম খেলে টাকা ইনকাম

জনপ্রিয়তার দিক দিয়ে পাবজি আনেটাই ভারতে সবচেয়ে বেশী খেলা হয়। তবে বাংলাদেশেরও অনেক প্লেয়ার পাবজি খেলে থাকে। আর প্রায় একজন তার প্রতিদিনের প্রায় ১২ ঘন্টার আট থেকে নয় ঘন্টাই এ গেমটি খেলে কাটায়।

তাছারা বাংলাদেশেল ক্রিকেটার তামিম ইকবালও এ গেমটি খেলে থাকে তার অবসর সময়ে। আর তাছারা তামিন ইকবালের একটি ক্যারেক্টারও এখন পাবজিতে এসে গেছে।

পিসিতে পাবজি গেম কী ভাবে ডাউলোড করবেন জেনে নিন।

তবে খেলাই যখন হবে সময়ই যখন যাবে তখন টাকা ইনকাম কেন হবে না। আর তাই ডেবোলপাররা বিভিন্ন টোমেন্ট অ্যাপ তৈরি করে রেখেছে যে গুলোতে আপনারা টোর্নামেন্ট খেলে টাকা ইনকাম করে নিতে পারবেন।

র্টোনামেন্ট নাম শুনে ভয় পাওয়ার কিছুই নেই। এসব কোনো ইন্টারনেশনাল র্টোনামেন্ট না। আপনার আমার মতোই সাধারণ গেইমাররা এ র্টোর্নামেন্ট গুলো খেলে থাকে।

পাবজি গেম পিসি বা ল্যাপ্তপে খেলুন একদম ফ্রিতে

পাবজি র্টোনামেন্ট কী ভাবে হয়?

পাবজিতে রোম ম্যাচা বা কাস্টম ম্যাচ খেলার জন্য এক ধরনের কার্ডের ব্যবস্থা থাকে। যার কাছে কার্ডটি থাকে সে চাইলে নিজের মন মতো একটি মোড বাছাই করে আরও প্লেয়ার ইনভাইট করে গেমটি বন্ধুদের সাথে খেলে নিতে পারে।

যেখানে আনারা র্টোনামেন্ট খেলবেন সেখানেও আপনাদের জন্য রোম বা কাস্টম তৈরি করা হবে। আর সেটা তৈরি করে দিবে যে আপনাদের ম্যাচটি এনাউন্স করবে অথ্যাৎ যে অ্যাপটি থেকে আপনারা খেলবেন।

সেখানে ম্যাচ সিডিউল বা টাইম দেওয়া থাকে। আপনারা সময় মতো রোমটিতে জয়িন করে রাখবেন। আর ম্যাচটি নিদিষ্ট সময়ে স্টার্ট দিয়ে দেওয়া হবে।

আপনি ম্যাচটির ভিতরে প্রতি কিলে পেয়ে যাবেন তাদের নিদিষ্ট করা টাকা। আর ম্যাচ শেষে যে বিজয়ি হবে সে পেয়ে যাবে বিজয়ি হওয়ার এমাউন্ট সাথে তার কিল করারা এমাউন্ট।

আর আপনি আপনার কিল নাম্বার অনুসারে টাকা। অনেক সময় প্রতি কিলে পাচঁ টাকা আবার অনেক সময় ১০ টাকাও থাকে।

পাবজি র্টোনামেন্ট খেলা অ্যাপ

পাবজি র্টোনামেন্ট খেলে টাকা ইনকামের জন্য যে অ্যাপটি এ প্রগ্রাম চালু করেছে তার নাম হলো খেলাঘর। আপনি অ্যাপটি প্লে স্টোরে পাবেন না। এটা আপনাকে এ পি কি পিওর বা এ পি কে কম্বো থেকে বা তাদের অফিসিয়াল পেজ থেকে ডাউনলোড করে নিতে হবে।

আমি নিচে একটি স্কিনসর্ট দিয়ে দিলাম তাদের অফিসিয়ার পেজের। আপনারা গুগলে সার্চ করলেই এসে যাবে অ্যাপটির এ পি কে পিওর বা এপিকে কম্বো থেকে অ্যাপটির ডাউনলোড লিংক।

গেম খেলে টাকা আয় বিকাশে 2021

আর আপনারা চাইলে তাদের অফিসিয়াল পেইজ থেকে ডাউনলোড করে নিতে পারবেন তাদের অ্যাপটি। লিংটি স্কিনসর্টে দেওয়া এছে আপনার একটু যুম করে দেখে নিলে পারবেন।

অ্যাপটি Downlead now এ ক্লিক করে ডাউনলোড করে ইন্সটল করে নিন। আর তার পর অ্যাপটি অপেন করে তার মধ্যে আপনার একাউন্ট করে নিন।

খেলাঘর অ্যাপে একাউন্ট করার নিয়ম

একাউন্ট করার জন্য প্রথমে আপনার নামের প্রথম অংশ তার পর আপনার নামের পরের অংশ দিয়ে আপন যে নামে ইউজ করতে চাচ্ছেন সে নাম দিন।

এর নিচে আপনার ইমেইল এড্রেস তার পার মোবাইল নাম্বার আর তার পর আপানার একটি পাসওয়ার্ড সেট করে রেজিস্টার করে একাউন্ট করে নিন।

আর তার পর লগইন করে নিন আপনার একাউন্টে। এবার আপনার কাজ হলো টাকা ডিপোজিট করা।

টাকা ডিপোজিট করার নিয়ম

স্কিনসটটি দেখুন-

pay অপশনটিতে আসার পর উপরের দিকে একেবারে কোনায় একটি টাকার আইকন দেখতে পাবেন। এখান থেকে আপনারা টাকা ডিপোজিট এবং এখান থেকেই আপনারা টাকা উইথড্রো করবেন।

ADD MONEY অপশন থেকে টাকা এড করবেন। আর সে টাকা দিয়ে আপনি আপনা কোনো ম্যাচে জয়িন করার ফি পে করবেন। ফি ১০ টাকা মাঝে মাঝে ২০ টাকা বা তার বেশীও হতে পারে।

আপনার একাউন্টে আপনি বিকাশ দিয়ে বা নগদ দিয়ে টাকা এড করে নিতে পারবেন। আর উইথড্রোও আপনি বিকাশ এবং নগদে করে নিতে পারবেন।

তবে এখানে একটা কথা হচ্ছে আপনি শুধু আপনার Winning অংশের টাকাই নিতে পারবেন। এছারা ডিপোজিট এর টাকা নিতে পারবেন না।

ফ্রি ফায়ার গেম খেলে টাকা ইনকাম

বাংলাদেশে পাবজির থেকেও বেশী যে গেমটি খেলা হয় তার নাম হলো ফ্রি ফায়ার। আর তাই বেশীর ভাগই সার্চ করে ফ্রি ফায়ার খেলে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে।

খেলাঘর অ্যাপটিতে আপনারা শুধুযে পাবজিই খেলতে পারবেন তা কিন্তু নয়। আপনি এখান থেকে ফ্রি ফায়ারেরও র্টোনামেন্টও খেলে নিতে পারবেন।

তবে কোনটা পাবজি কোনটা ফ্রি ফায়ার র্টোর্নামেন্ট তা বোঝার জন্য ম্যাপগুলোর নাম দেখে নিবেন। আর বাকি সব কাজ পাবজির মতো করেই হবে।

পাবজির সম্পর্কে লেখা আর্টিকেলটি পুরোপুরি ভাবে পরলেই বুঝে যাবেন যে ফ্রি ফায়ার থেকে কী ভাবে খেলবেন।

লুডু গেম খেলে টাকা ইনকাম

লুডু গেম খেলে টাকা ইনকাম নিয়ে আমি আলাদা করে কিছুই বলবো না। কারণ আমি লুডু গেম খেলে টাকা ইনকাম করার আর্টিকেল আমি আগেই লেখেছি।

আপনারা যারা লুডু গেম খেলে টাকা ইনাকাম করে নিতে চাচ্ছেন তার আমাদের এ লেখটি লুডু খেলে টাকা ইনকাম পড়ে আসুন। আর লুডু খেলে টাকা ইনকাম করার জন্য আপনাকে অন্য আরেকটি অ্যাপ ব্যবহার করেতে হবে আর তাই লেখাটি পড়ে আসুন।

আপনি খেলাঘর অ্যাপটিতে লুডু খেলে টাকা ইনকাম করতে পারবেন না। কারণ এতে লুডু খেলে টাকা ইনকাম করে নেওয়ার কোনো অপশণই নেই।

লুডু খেলে টাকা ইনকাম করার জন্য অবশ্যই আর্টিকেলটি ভালো ভাবে পরে নিবেন। কারণ অনেকেই ভুলভাল পদ্বতি বলে থাকে।

যেমন লুডু কিং থেকে টাকা ইনাকাম যেটা আসলে সম্ভই না। লুডু কিং খেলে টাকা ইনকাম করতে হলে শুধু লুডু কিং দিয়ে হবে না আপনার আরও একটি অ্যাপ লাগবে।

বাজি খেলে টাকা আয়

আমি বাজি খেলে টাকা আয় নিয়ে একটি আর্টিকেল লেখে রেখেছি। আপনি যুদি কোনো প্রকার গেম খেলা পছন্দ না করেন তবে ঘরে বসে বা নিজের অন্য কাজে থেকে একটা বড়সর ইনকাম করে নিতে চান কোনো প্রকার পরিশ্রম না করে তবে আপনি বাজি খেলে টাকা ইনকাম করে নিতে পারবেন।

এখানে বড় বড় ক্রিকেট ম্যাচ, ফুডবল ম্যচ এর জেতা হারা বা স্কোর করা নিয়ে বাজি ধরা হয়। আর যুদি আপনি জিতে যান তবে আপনি বাজি লাগানো মোট টাকা পেয়ে যান।

ইন্টারনেটে হাজার হাজার বাজির ওয়েবসাইট আছে তবে বেশীর ভাগই ফর্ড এবং স্কেম। আর তাই এ বিষয়টাকে মানুষ ভয় পায়।

আমি আমার এ আর্টিকেলটিতে তুলে ধরেছি এমন একটি বাজি ধরার ওয়েবাসাইট যা প্রায় অনেকটা সময় ধরেই চলছে। আর এর বিশ্বস্ততা এর পেমেন্ট ম্যাথোড এর দিকে তাকালে বুঝা যায়।

এর ওনার হলে ইউকের এরকজন ব্যাক্তি। আর তিনিই এখনও এটা রান করছেন। এখানে পোকার খেলে বা ছোট খাটো গেম খেলে বাজি ধরে ইনকাম করে নিতে পারবেন। উদাহরন স্বরুপ হেড টেল এর বাজি।

Featured