লুডু খেলে টাকা ইনকাম | লুডু গেম খেলে টাকা ইনকাম

ludo money

লুডু খেলে টাকা ইনকাম করা যায় তবে আনেকের সঠিক পদ্বতিটি জানে না তাই ইনকামও পায় না। আমার এ লেখাটি পড়ার পড় আপনারাও লুডু খেলে টাকা ইনকাম করতে পারবেন ১০০% গ্যারান্টি।

আপনি লুডু খেলে সারা সরি বিকাশে টাকা নিয়ে নিতে পারবেন। আর এর জন্য আপনার কোনো রকম হেতস্ত হতে হবে না। যেমন বললাম সরা সরি বিকাশে ঠিক তেমই সরা সরি বিকাশে।

অনেকেই লুডু খেলে টাকা ইনকমা করার এ পদ্বতিটি জানে না। যার কারণে লুডু কিং নামের অ্যাপটি নিয়ে গেম এর পর গেম খেলে কয়েন জমায় তবে টাকা পায় না।

আসলে আপনি কখনই আপনার কয়েন দিয়ে টাকা নিতে পারবেন না লুডু কিং গেমটি থেকে। কারণ লুডু কিং গেমটিতে এমন কোনো প্রগ্যাম করা হয়নি যে আপনি গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন।

বরং সেখানে আপনার যে ডিসপ্লেটি দেখে মনে করেন ইনকাম হবে আসলে সেটা খেলোয়ারদের কাছে কয়েন বিক্রি করার জন্য। সুতরাং আপনি টাকা দিয়ে কয়েন কিনতে পারবেন তবে ইনকাম করতে পারবেন না।

হ্যাঁ আপনি ইনকাম করতে পারবেন। তবে এর জন্য আপনাকে একটি পদ্বতি মোতাবেক কাজ করতে হবে। আর আমি আপনাদের সাথে সে পদ্বতিটি শেয়ার করবো।

অনলাইনে লুডু খেলে টাকা ইনকাম

অনলাইনে লুডু গেম খেলে টাকা ইনকাম করার বিষয়টা আসরে বাজি ধরে খেলা। এটা এমন যে আপনি আপনার কিছু টাকা আর যে আপনার বিপক্ষে খেলবে সে কিছু টাকা জমা করবে অ্যাপে আর অ্যাপটি আপনাদের গেম খেলা শেষে উইনারকে পুরো টাকাটা দিয়ে দিবে।

আর অ্যাপটি ফি হিসেবে কিছু টাকা কেটে রাখবে।

এভাবে বাজি ধরে খেলে টাকা ইনকাম করতে চাইলে আপনার দুইটি অ্যাপের প্রয়োজন হবে। একটি অ্যাপ হলো লুডু কিং এবং অন্যটি টুর্নামেন্ট ঝন এ দুইটি অ্যাপ লাগবে।

আপনি টোর্নামেন্ট ঝন অ্যাপটি গুগল প্লে স্টোর থেকে পাবেন না। এটা আপনাকে তাদের ওয়েবসাইট থেকে ডাউনলোড করে নিতে হবে।

two app

লুডু কিং অ্যাপটি আপনারা প্লে স্টোরে পেয়ে যাবেন। লুডু কিং অ্যাপটি আপনার ফোনে থাকতেই হবে কারণ যে গেম রোম গুলো তৈরি হবে সে সব এ লুডু কিং এ অ্যাপটিতেই আপনার খেলতে হবে।

আপনারা লিংকিতে ক্লিক করে সরাসরি প্লে স্টোরে লুডু কিং অ্যাপটিতে চলে যাবেন। আর সেখান থেকে ডাউনলোড করে নিতে পারবেন।

এর পর আপনি ডাউনলোড করবেন পরের অ্যাপটি যার নাম টোর্নামেন্ট ঝন। এটি ডাউনলোড করার জন্য আপনাকে তাদের ওয়েবসাইটে গিয়ে ডাউনলোড করে নিতে হবে।

tournament zone

আপনারা স্ক্রিসর্টটিতে নিশ্চই দেখতে পাচ্ছেন লিংকটি। এ লিংকটিকে আপনার ব্রাউজারে লিখে সার্চ করলে আপনি তাদের ওয়েবসাইটে চলে আসবেন। সেখান থেকে অ্যাপটি ডাউনলোড করে নিবেন আপনার মোবাইলে।

ডাউনলোড করার পর অ্যাপটি অপেন করে অ্যাপের ক্রিয়েট একাউন্টের কাজটি শেরে ফেলবেন। একাউন্ট ক্রিয়েট করার জন্য আপনার প্রয়োজন হবে একটি জিমেইল, আপনার মোবাইল নাম্বার, একটি পাসওয়ার্ড আর একটি প্রমকোড।

প্রমকোড দিয়ে একাউন্ট করলে আপনি ফ্রিতে ৫টাকা গেম বেলেন্স পেয়ে যাবেন। আপনি চাইলে নিচের প্রমকোডটি ইউজ করে নিতে পারবেন।

reffer

14177 এ কোডটি আপনারা চাইলে ব্যাবহার করে নিতে পারবেন। আর না চাইলে না ইউজও করতে পারবেন। কারণ এটা অপশনাল।

টুরর্নামেন্ট অ্যাপটিতে টাকা ডিপোজিট নিয়ম

প্রথমেই অ্যাপটি অপেন করুন আপনার পছন্দের মোডটি বাছাই করুন। অ্যাপটি অপেন করে কোনায় দেখানো ওয়ালেট আইকনটিতে ক্লিল করুন আর নিজের একাউন্টে টাকা ডিপেজিট করুন।

টাকা ডিপোজিট করবেন কারণ আপনার বাজিতে আপনাকে টাকা লাগাতে হবে। টাকা না লাগালে আপনি গেইমে জয়িন করতে পারবেন না।

ডিপোজিট করার মিনিমাম এমান্ট কত তা আপনি তাদের সাপোর্টে জিজ্ঞেস করে জেনে নিতে পারবেন। আমার মতে আপনার ডিপোজিট করলে ২০০ টাকা বা তার উপর করবেন। কারণ এক একটা রুমে ১০০ টাকার উপরে ফি লেগে যায়।

my wallet

আপনার সুবিধা অনুসারে পেমেন্ট অপশন বাছাই করে নিন। আমি নগদ সাজেস্ট করবো কারণ নগদ সব দিক দিয়েই ভালো। আপনি চাইলে বিকাশ দিয়েও করতে পারবেন। আর শেষের অপশনটি যার নাম বেলেন্স ট্রান্সফার এর দ্বারা আপনি আপনার ইনকাম করা টাকা যা আপনা একাউন্টে পরে আছে তা গেম মানিতে পরিবর্তন করে নিতে পারবেন।

এর জন্য আপনার একাউন্টে ১০ টাকা বা তার বেশী থাকতে হবে কম থাকলে হবে না। কারণ ১০ টাকাই হলো মিনিমাম এমাউন্ট বেলেন্স ট্রান্সফারের।

আর টাকা ট্রান্সফার করা পর আপনি এ টাকা শুধু বাজিতেই ইউজ করতে পারবেন। বাজি জিতে কোটাকা পেলে টা উইথড্রো করতে পারবেন।

payment

সকল নির্দিশনা এখানে দেওয়া আছে। আপনার তাদের কথা অনুসারে টাকা পেমেন্ট করার পর আপনার পেমেন্ট এর এমাউন্ট আর যে নাম্বার থেকে টাকা পাঠালেন তার লাস্টের ৪ ডিজিট লিখে ভেরিফাই পেমেন্ট করে দিবে।

কিছু সময়ের ভিটতে তারা আপনার টাকা আপনার গেম এমাউন্টের সাথে যোগ করে দিবে। আর আপনি খেলা শুরু করতে পারবেন।

টুরর্নামেন্ট অ্যাপটিতে খেলার নিয়ম

টুর্নামেন্ট ঝন অ্যাপটিতে আপনারা দুইটি মোড দেখতে পাবেন একটি হলো ১ বনাম ১ আর আরেকটি হলো ১ বনাম ২। মানে আপনি চাইলে এ কোনো একজনের সাথে বাজি খেলে নিতে পারবেন। আর যুুদি আপনি মনে করেন যে আপনি একাই দুজনের সাথে খেলে নিতে পারবেন তবে ১ বনাম ২ খেলবেন।

join room

এখানে আরেকটা কথা হলো এ খেলাটিতে আপনি জিতলে বাকি দুজনের বাজির টাকা একাউ জিতে যাবেন, যার মানে ডাবল।

তবে বেশীর ভাগ সময় এ মোডটিতে কোনো প্লেয়ার থাকে না। তাই ১ বনাম ১ ই চলে সব সময়।

কোনো টুর্নামেন্ট জয়িন করার জন্য আপনি আপনার মোড বাছাই করে তার ভিতরে গিয়ে একটি খুলা স্লথ যাতে JOIN NOW লেখা আছে তাতে ক্লি করে জয়িন করে নিবেন।

তারা আপনাকে একটা রোমকোড দিবে। আপনি সে রোমকোড আপনার লুডু কিং অ্যাপটিতে জয়িন করার জন্য অ্যাড করবেন।

rule

তবে মনে রাখবেন রোম আইডি রোমকোড আপনাদের ম্যাচ শুরু হবার ৫ তেকে ১০ মিনিট আগে শেয়ার করা হবে। আর সে জন্য ম্যাচ শুরু হওয়ার ২০ থেকে ১৫মিনিট আগে থেতে অ্যাপটি অপেন করে রাখবেন।

আর আপনার হয়তো রুল গুলো দেখতেই পাচ্ছেন। এ রুল গুলো অনুসারে আপনাকে কাজ করতে হবে নয়তো আপনাকে তারা ব্যান করে দিবে।

ম্যাচের সিডিউল কী ভাবে পাবেন

আপনারা যারা ম্যাচে জয়িন করবেন তারা একেবারে নামের নিচে একটা সময় দেখতেপাবেন। এ সময়টিই আপনার ম্যাচ সিডিউল। এর সময় আনুসারে আপনি অ্যাপে উপস্থিত থাকবেন।

এ সময় এর ১ কি ২ মিনিট পরে আসলেও আপনি ম্যাচ পাবেন না। সুতরাং আপনাকে আপনার সময়ের দিকে নজর রাখতে হবে।

রোম আইডি যেভাবে অ্যাড করবেন

লুডু কিং অ্যাপটিতে রোম আইডি অ্যাড করার জন্য আপনাকে কোড পাওয়ার পর সিডিউল অনুসারে লুডু কিং অ্যাপটি অপেন করে প্লে উইথ ফ্রেন্ড অপশনটি বাছাই করে জয়িন বাছাই করে কোড লিখে জয়িনে ক্লিক করতে হবে।

room id add

এটা হলো প্রথম স্টেপ আর পরে আপনি এ মোডটি বাছাই করার পর।

টাকা ইনকাম করুন অ্যান্ড্রোয়েড অ্যাপ দিয়ে শুধুৃ আপনার মতামত এর বিনিময়ে টাকা।

room id

Enter private code here …. এখানে আপনার কোড যেটি পেয়েছিলেন টুর্নামেন্ট অ্যাপটিতে তা লিখে জয়িন রুম করে দিন। আপনি রুমে চলে যাবেন। আর আপনি খেলা শুরু করে দিতে পারবেন।

আর এর পর আপনাদের খেলা শুরু হয়ে যাবে।

আমি সাজেস্ট করবো আপনি যুদি লুডু খেলাতে ততটা পারদর্শি না হোন তবে এখানে লেখবেন না। কারণ এখানে খুবি ভালো ভালো প্লেয়ারা খেলা করে থাকে।

যারা এ অ্যাপটি থেকেই এক দিনে ৫ হাজার টাকার মতো ইনকাম করে নেয়। সুতরাং আপনার কোনো ভালো প্লেয়ার জানা থাকলে তাদের দিয়ে খেলা করিয়ে নিতে পারবেন।

টাকা যে ভাবে উইথড্রো করবেন

withdraw money

টাকা উইথড্রো করার জন্য আপনাকে শুরুর দিকে দেখানো ওয়ালেট অপশনটিতে গিয়ে উইথড্রো অপশনটিতে ক্লিক করে আপনার পেমেন্ট ম্যাথোড বাছাই করে তার পর আপনার উইথড্রো এমাউন্ট বাছাই করে উইথড্রো কনফর্ম করে দিলে আপনার টাকা কিছু সময় পরই আপনার একাউন্টে তারা পাঠিয়ে দিবে।

লুডু গেম খেলে ইনকা করার ক্ষেত্রে কিছু কথা

লুডু গেম খেলে ইনকাম করার কথাটা অনেকে বিশ্বাস করে না। অবশ্য বিষয়গুলো ভালো ভাবে না বোঝার কারনে এমন হয়ে থাকে। আপনি কখনই লুডু গেম খেলে ইনকাম করাতে পারবেন না কোনো লুডু অ্যাপ থেকে।

তবে টুর্নামেন্ট অ্যাপটির সাহায্যে এটা কারা যায়। আরও অনেক টোনামেন্ট অ্যাপ আছে গেম খেলে ইনকাম করারা জন্য। এমনকি আপনি ফ্রি ফায়ার গেম খেলেও ইনকাম করতে পারবেন।

আর এ অ্যাপটির মতোও বিকাশে টাকা নিয়ে নিতে পারবেন। আর এ অ্যাপটির পেমেন্ট প্রফও আপনে পেয়ে যাবেন।

Featured