contact us

contact us

আপনি যে সকল কারনে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন।

  • ফেসবুক মাকের্টিং, এসইও, ওয়েবসাইট তৈরি, ডিজিটাল মার্কেটিং বিষয় যে কোন কাজের জন্য আপনি আমাদের সাথে যোগাযোগ করতে পারেন।
  • ডিজিটাল মার্কেটি নিয়ে ইন্টান করতে চাইলে আমরা সেই সুযোগটি দিয়ে থাকি।
  • ওয়েবসাইট তৈরি যেমন: ই-কমার্স, ব্লগ, ব্রান্ড, সেবা, হাসপাতাল, ব্যান্ড, ইত্যাদি বিষয় ওয়েবসাইট তৈরি করতে চাইলে আপনি আমাদের সাথে যোগাযোগ করুন।
  • আমরা তিন ধরনের এসইও কাজ করে থাকি ( Technical SEO, On-Page SEO, Off-Page SEO) সুতরাং আপনি এসইও যে কোন কাজের সাথে আপনি আমাদের সাথে যোগাযোগ করতে পারেন।
  • পেইড ব্যাকলিংক ক্রয় করার জন্য, আমাদের ব্লগে এড প্রচারের জন্য।
  • আপনি ব্লগিং ব্যবসা করতে চান। এর জন্য আপনি জানতে চান আপনার কত টাকা লাগবে এবং কি কি করতে হবে। এই বিষয় গুলো নিয়ে বিস্তারিত আলোচনা করার জন্য আপনি আমাদের সাথে যোগাযোগ করুন।
  • আপনি একজন এসইও ওয়ার্কার এবং আপনার কাজ নেই সেই ক্ষেত্রে আপনি আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। আমরা যতটা সম্ভব আপনার জন্য কাজের ব্যবস্থা করে দেওয়ার চেষ্টা করব।

প্রশ্ন করার জন্য নিচের ফর্মটি পূরর্ন করে আমাদের পাঠিয়ে দিন।

Mobile app review
Visit Us

Sreepur Bazar, Sreepur, Gazipur

Mobile app review
Call Us

01773385853

Mobile app review
Email Us

Contact@androidappsreviewbd

আমাদের উদ্দশ্য বাংলা ভাষাকে পৃথিবীর মাঝে পরিচিত করানো সহ বাংলা ব্লগকে সমৃদ্ধ করানো। দিন দিন বাংলা ব্লগের প্রসার বৃদ্ধি পাচ্ছে এবং এটাই সুযোগ বাংলা ব্লগে ক্যারিয়ার শুরু করা। আপনি ভালো মানের একজন লেখক হয়ে থাকলে আজ এখন থেকে বাংলা ব্লগিং শুরু করতে পারেন।

আপনার লেখা পড়ার জন্য হাজার হাজার মানুষ অপেক্ষা করছে। শুধু সঠিক গাইড লাইনের মাধ্যমে সামনের দিকে এগিয়ে যেতে হবে আপনাকে। আপনি ভালো গল্প, কবিতা, গান যা কিছুই লিখতে পারেন গুগল পাবলিশ করার অনুমতি এবং আয় করার সুযোগ তৈরি করে দিচ্ছে।

যদি প্রথম অবস্থায় আয়ের ভার অনেক কম। তবে দিন দিন এই আয় যে বৃদ্ধি পাবে তার গ্যারান্টি দেওয়া যেতে পারে। অবশ্য ব্লগ লিখলেই শুধু হবে না। তার সাথে সাথে আপনাকে জানতে হবে কিভাবে ব্লগ লিখলে মানুষ আপনার ব্লগ পড়তে আসবে।

আসুন বাংলা ভাষার সমৃদ্ধি বৃদ্ধির লক্ষে বাংলা ভাষায় ব্লগিং শুরু করি এবং একটি রয়েলিটি আয়ের সুযোগ তৈরি করি।

ব্লগের কন্টেন্ট রাইটার

আপনি যে কোন বিষয়ের উপর পড়ালেখা করে সেটা গুছিয়ে লিখতে পারেন। যেমন আপনাকে ইমেইল মার্কেটিং নিয়ে পড়তে বলা হল এবং কিছু বিষয় লিখতে বলা হল। এবং বিষয়টি আপনি অনেক সুন্দর করে গুছিয়ে লিখার ক্ষমতা আছে।

আমরা এই ধরনের কন্টেন্ট রাইটার খুঁজছি যারা খুব ভালো মানের কন্টেন্ট লিখতে পারে। আমরা দুই ভাবে কন্টেন্ট রাইটার হায়ার করে থাকি। কন্টেন্ট প্রতি পেমেন্ট করে থাকি এবং মাসিক ভিত্তিক টাকা পেমেন্ট করে থাকি। আপনি ভালো মানের কন্টেন্ট রাইটার হতে পারলে বেতন ভালো পাবেন।

বি.দ্র: এসইও বিষয় জ্ঞান বা ধারনা থাকটা জরুরি।

Home Page