টিকটক রেফার করে টাকা ইনকাম করুন

tiktok income

টিটিকটক রেফার করে টাকা ইনকাম প্রতিটি সফল রেফার করে প্রতি রেফারে ২৪০টাকা করে ১০ জনকে রেফার করতে পারলে আপনি পেয়ে যাবেন ২৪০০ টাকা। ২০ জনকে রেফার করলে ৪৮০০ টাকা।

ইউটিউব এর পর যে ভিডিও অ্যাপটি সবচেয়ে বেশী ব্যবহার করা হয় সে অ্যাপটির নাম হলো টিকটাক অ্যাপ। যুদিও এর সাথে আরও অনেক ভিডিও অ্যাপ যাত্রা শুরু করেছে যেমন লাইকি, স্নেক বিভিও আরও অনেক তবে এ অ্যাপটি ‍খুবি জনপ্রিয়তা পেয়েছে।

ছোট খাটো ভিডিও করে একটা ভালো এমাউন্টের টাকা নিয়ে নেওয়া যায় অ্যাপটি থেকে যুদিও টাকার এমাউন্টটা ততাটাও বেশী না। তবে সম্প্রতি এ অ্যাপটি এর একটি নতুন প্রগ্যাম চালু করেছে।

অ্যাপটি অফার করছে রেফার করার প্রগ্যাম। আর রেফার করার জন্য কোনো ছোট খাটো এমাউন্ট রিওয়ার্ড হিসেবে রাখেনি। একেবারে পুরো একজনকে ইনভাইট করার জন্য ৩০০ টাকার সমান টাকা ইনকামের সুযোগ।

আজ আমি আপনাদের এটা শেয়ার করবো যে আপনার টিকটকে কি ভাবে একাউন্ট করে টাকা ইনকাম করবেন আর সে টাকা নিজের বিকাশ একাউন্টে নিয়ে নিতে পারবেন।

টিকটক একাউন্ট করা

টিকটক রেফার করে টাকা ইনকাম

আপনাদের যাদের টিকটকে একাউন্ট নেই তারা নিচে দেখানো ধাপ গুলো অনুসরণ করে একাউন্ট করে নিতে পারবেন। আর তার জন্য আপনার মোবাইলে টিকটক অ্যাপটি থাকতে হবে।

এই লিংকটি ব্যবহার করে আপনার মোবাইলে টিকটক অ্যাপটি ডাউনলোড করে নিন। এই লিংকটি থেকে ডাউনলোড করলে আপনার একাউন্ট ‍খুলার সাথে সাথে আপনি কিছু টাকা পেয়ে যাবেন। আর ডাউনলোড করে অ্যাপটি অপেন করুন।

অ্যাপটি অপেন করার পর আপনাকে একটি অপশন দেখানো হবে যাতে বলা হভে চোজ ইউর ইন্টারেস্ট। যেখান থেকে আপনি আপনার পছন্দের বিনদনের ধরণ বাছাই করে নিতে পারবেন। যেমন ধরুন আপনার পছন্দের বিনদনের ধরণ হলো কমেডি।

আপনি চাইলে এটা স্কিপও করে দিতে পারবেন। শুধু স্কিপ অপশনটিতে ক্লিক করে দিলেই হবে।

আপনি এখান থেকে নিচের দিকে একটু স্ক্রল করেলে ওয়াচ ভিডিও অপশনটি পেয়ে যাবেন। অপণনটিতে ক্লিক করে আপনি টিকটক অ্যাপের ভিতরে চলে যাবেন।

এখানে এসে আপনি নিচের দিকের মেনু থেকে মি বা মানুয়ের মতো বানানে আইকনটিতে ক্লিক করে আপনার প্রফাইলে চলে যাবেন।

সেখানে আপনানাকে সাইন আপ করতে বলবে। আপনি সরাসরি ফেসবুক বা গুগল দিয়ে একাউন্ট ক্রিয়েট করে নিতে পারবেন আবার চাইলে আপনার ইমেইল দিয়েও একাউন্ট করে নিতে পারবেন।

গুগল দিয়ে সাইন ইন করতে চাইলে আপনি গুগল এর আইকনটিতে ক্লিক করে আপনার জিমেইল বাছাই করে দিয়ে পরবর্তি স্টেপ গুলো কম্পিলিট করুন।

আপনার জন্ম তারিখ মাস এবং সাল বাছাই করে নেক্সট বাটনিতে ক্লিক করুন।

আর তারপর তারা আপনার কাছে আপনার ইউজারনেম চাইবে। সেখানে আপনি আপনার একটি ইউজারনেম ক্রিয়েট করে দিবেন।

তারপর আপনার কাছে কিছু পারমিশন চাইবে কন্টিনিও করে সবগুলো এলাউ করে দিবেন।

আর একাউন্ট ক্রিয়েট করার পরই আপনাকে তারা তাদের রেফার এন্ড আর্ন প্রগ্যামটিতে নিয়ে যাবে।

টিকটক রেফার কোড আর লিংক

আপনাকে মনে রাখতে হবে আপনি যুদি রেফার করে ইনকাম করতে চান তবে আপনাকে অবশ্যই রেফারের হয়েই জয়িন করতে হবে। আর সে জন্য অবশ্যই আমাদের দেওয়া লিংকটি থেকে টিকটক অ্যাপটি ডাউনলোড করবেন আর আমার আমাদের দেওয়া রেফার কোড টি ইউজ করবেন যখন রেফার কোড চাইবে।

এখানেই আপনার কাজ শেষ। এবার আপনি আপনার প্রফাইলে আপনার রেফারাল রিংক এবং আপনার রেফারাল কোড পেয়ে যাবেন।

এগুলো আপনি আপনার বন্ধুদের সাথে শেয়ার করে আপনি আপনার ইনকাম শুরু করে দিতে পারবেন।

টিকটক হাজার হাজার রেফার

টিকটক তাদের প্রগ্যামে এ রেফারের পদ্বতিটি চালু করার পর হাজার হাজার টিকটকার তাদের রেফারাল রিংক এবং কোড শেয়ার করা শুরু করে দিয়েছে।

আবার এমনও টিকটকার আছে যারা তাদের লিংক শেয়ার করে নিজেদের টিকটক একাউন্ট থেকে ৩০ থেকে ৪০ হাজা টাকা পযন্ত জিতে নিয়েছে।

তবে কিছু দিন ধরে একটি পদ্বতি সম্পর্কে চর্চ্ছা চলছে অটো রেফার নিয়ে। সেটা হলো এমন একটা অ্যাপ যার দ্বারা আপনি আনলিমিটেন রেফার নিয়ে নিতে পারবেন খুব সহজে।

আর আপনাকে কাউকে লিংক শেয়ার করে তাতে জয়িন করার রিকুয়েস্টও করতে হবে না।

আমি বলবো আপনার এ অ্যাপটির থেকে দুরে থাকুন। কারণ টিকটক আপনাদের চিটিং বুঝতে পারলে সাথে সাথে আপনার আইডি ব্যান করে দিবে আর আপনি আপনার কস্টে করা ইনকাম হারাবেন।

টিকটক রেফার কি ভাবে বাড়িয়ে নিবেন

টিকটকের রেফার করার জন্য আপনার ততগুলো বন্ধু নাও থাকতে পারে। আর তাই আপনার ইনকাম খুবি কম হবে। আপনার ইনকাম বাড়ানোর জন্য আপনি আপনার বাসায় যতগুলো মোবাইল আছে সবগুলোতে টিকটক একাউন্ট করুন আপনার রেফার দিয়ে।

আর আপনার বন্ধু পুরোনো মোবাইল দিয়ে রেফার করুন। সবাই মিলে কাজ করুন। সবশেষে যত ইনকাম হবে তা আপনার ভাগাভাগি করে নিন।

আর তাছারা আপনারা টেলিগ্রাম ব্যবহার করতে পারেন। টেলিগ্রামে বিভিন্ন চ্যানেল এবং গ্রুপ থাকে। আপনার ফ্রি রেফার বা আনলিমিটেড বা আনলিমিটেড লেফার লিখে সার্চ করলে আপনার সামনে অসংখ্য গ্রুপ চলে আসবে।

আপনি সে গ্রুপের এক্টিভ মেম্বারদের ইনবক্নে মেইল করুন আপনি আমার রেফারে জয়িন করলে আমি আপনার রেফারে জয়িন করবো।

অবশ্যই ক্রিপ্ত কারেন্সি বিষয়ক গ্রুপে জয়িন করবেন। কারণ তারা সারাদিন ক্রিপ্ত কারেন্সির পিছনে পরে থাকে। এসব সাধারণ অ্যাপে কাজ সচরাচর করে না।

তাই আপনি আপনার ডিল তাদের সাথে করবেন যারা টিকটক ইউজ করেনি। আপনি তার লিংকে লেফার শেষ করে একটি স্ক্রিনসর্ট বা স্ক্রিন রেকোর্ড তাকে প্রমান স্বরুপ পাঠিয়েদিন আর তার থেকেও প্রমান নিন।

এভাবে আপনার রেফার খুবি দ্রুত বেড়ে যাবে। আর আপনার ইনকামও বেশ ভালো হয়ে যাবে।

টিকটক থেকে রেফার ছারাও টাকা ইনকাম

রেফার প্রগ্যামটি ছারাও আপনি টিকটকে টাকা ইনকাম করে নিতে পারবেন। ছোট খাটো ভিডিও তৈরি করে তা আপলোড করে। আপনি আপানার ক্রিয়েটিভিটি গুলো টিকটকে শেয়ার করে টাকা টাকা ইনকাম করে নিতে পারবেন।

আপনি নিজের ফেস না দেখিয়ে ছোট খাটো কাজের ভিডিও দেখিয়ে লাইক শেয়ার আর ফলোয়ার বারানোর মাধ্যমে টিকটক থেকে টাকা ইনকাম করে নিতে পারবেন।

আরও পড়ুন আপনার পছন্দের

আপনি যুদি অনলাইন থেকে ইনকাম করা সম্পর্কে পড়ে আরও জানতে চান বা আরও নতুন নতুন পদ্বতি শিখতে চান তবে আমারেদ হোজ পেজে গিয়ে আপনি পড়ে নিতে পারবেন আরও আর্টিকেল।

আমাদের কিছু আর্টিকেল:

এছারাও আছে আরও অনেক লেখ। আপনি কী ভাবে গুগলে অ্যডসেন্স থেকে ইনকাম করবেন, ফ্রি ব্লগার সাইট থেকে ইনকাম, দ্রুত অ্যাডসেন্স অ্যাপ্রুভ এবং ফ্রিল্যান্সিং জনিত আরও আনেক।

Featured